বিজ্ঞাপন
বিজ্ঞাপন

কুড়িগ্রামে প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় শিক্ষা অফিসার সাময়িক বরখাস্ত

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক, কুড়িগ্রাম ॥ কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় ভূরুঙ্গামারী উপজেলা মাধ‍্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুর রহমানকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) মাধ‍্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতরের উপ-পরিচালক (সাধারণ প্রশাসন) স্বাক্ষরিত পত্রে বরখাস্তের বিষয়টি জানা গেছে।

উল্লেখ্য, গত মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে এসএসসির প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় ভূরুঙ্গামারী নেহাল উদ্দিন পাইলট বালিকা উচ্চ বিদ‍্যালয়ের প্রধান শিক্ষক ও কেন্দ্র সচিব লুৎফর রহমান ও মাধ‍্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুর রহমানসহ দুই সহকারী শিক্ষককে জিজ্ঞাসাবাদের জন‍্য থানায় নেয়া হয়।

পরে প্রধান শিক্ষক ও কেন্দ্র সচিব লুৎফর রহমানসহ দুই সহকারী শিক্ষককে গ্রেফতার করা হলেও মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুর রহমানকে ছেড়ে দেয়া হয়।

বিজ্ঞাপন

এ ঘটনায় মাধ‍্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতরের উপ-পরিচালক বিপুল চন্দ্র বিশ্বাস স্বাক্ষরিত পত্রে দায়িত্ব পালনে অবহেলার অভিযোগে ২০১৮ সালের সরকারি কর্মচারী বিধিমালা (শৃঙ্খলা ও আপিল) ২ ( খ) ও (অ) বিধি মতে উপজেলা মাধ‍্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুর রহমানকে সাময়িক বরখাস্ত করা হয়।

বিজ্ঞাপন

আরইউ/

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
আরো দেখুন
বিজ্ঞাপন

সম্পর্কিত খবর

Leave a Reply

Your email address will not be published.

বিজ্ঞাপন
Back to top button