বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাতীয় প্রেস ক্লাবের নব-নির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক ॥ জাতীয় প্রেসক্লাবের দায়িত্ব নিয়েছে ফরিদা ইয়াসমিন ও শ্যামল দত্তের নেতৃত্বাধীন মুক্তিযুদ্ধের চেতনার পক্ষের ফোরামের নব-নির্বাচিত ব্যবস্থাপনা কমিটি।

বৃহস্পতিবার (৫ জানুয়ারি) দুপুরে তারা বিদায়ী কমিটির কাছ থেকে ক্লাব পরিচালনার জন্য দায়িত্ব বুঝে নেন। এতে সভাপতিত্ব করেন ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন। তিনি এবারও নির্বাচিত হয়েছেন।

ক্লাবের নবনির্বাচিত যুগ্ম সম্পাদক আইয়ুব ভূঁইয়ার সই করা সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, নব-নির্বাচিত ও বিদায়ী কমিটির যৌথ সভার শুরুতে সূচনা বক্তব্য দেন সভাপতি ফরিদা ইয়াসমিন। তিনি নতুন বছরে নতুন ও বিদায়ী কমিটির সবাইকে অভিনন্দন জানান। বিদায়ী সাধারণ সম্পাদক ইলিয়াস খান নব-নির্বাচিত সাধারণ সম্পাদক শ্যামল দত্তের কাছে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব হস্তান্তর করেন। এরপর নব-নির্বাচিত সাধারণ সম্পাদক শুভেচ্ছা বক্তব্য রাখেন। তিনি আধুনিক ও স্মার্ট প্রেস ক্লাব গঠনে তার প্রতিশ্রুতির কথা পুনরায় তুলে ধরেন।

উক্ত সভায় জাতীয় প্রেস ক্লাবের সদ্য প্রয়াত সদস্য মাইন উদ্দিন আহমেদের আত্মার শান্তি কামনা করে এক মিনিট নীরবতা পালন করা হয়। এরপর নব-নির্বাচিত ও বিদায়ী কমিটির সদস্যরা বক্তব্য রাখেন।

নব-নির্বাচিত সভাপতি ফরিদা ইয়াসমিন নির্বাচনে সহযোগিতার জন্য মুক্তিযুদ্ধের চেতনার ফোরামের সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

বিজ্ঞাপন

আরইউ/

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
আরো দেখুন
বিজ্ঞাপন

সম্পর্কিত খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন
Back to top button