বিজ্ঞাপন
বিজ্ঞাপন

ম্যারাডোনার কারণেই আর্জেন্টিনাকে সমর্থন: মাশরাফি

বিজ্ঞাপন

অনলাইন ডেস্ক ॥ আর কয়েক ঘণ্টা পরই শুরু হতে যাচ্ছে ফুটবলের মহাযজ্ঞ। কাতারে অনুষ্ঠিত হতে যাওয়া ফুটবল বিশ্বকাপ নিয়ে উন্মাদনার শেষ নেই।

পছন্দের দল নিয়ে চলছে তর্ক-বিতর্ক ও একে অপরকে এগিয়ে রাখার বিভিন্ন প্রতিযোগিতা। কেউ পতাকা টাঙাচ্ছেন, আবার কেউ পতাকা নিয়ে র‌্যালি করছেন। কেউ দিচ্ছেন ভোজের ঘোষণাও। বিশেষ করে আর্জেন্টিনা ও ব্রাজিল সমর্থকদের মধ্যে এমন উচ্ছ্বাস বেশি দেখা যাচ্ছে।

ফুটবল ও বিনোদনের তারকারাও দুটি দলের মধ্যে পছন্দের দলকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সরব আছেন। এদের মধ্যে বাদ পড়েননি বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজাও। তিনি এবং তার ছেলে সাহেল ও মেয়ে হোমায়ারা যে আর্জেন্টিনার সমর্থক তা এরই মধ্যে জানিয়েছেন ফেসবুকে ছবি পোস্টের মাধ্যমে।

রোববার (২০ নভেম্বর) সকালে নড়াইল সদর উপজেলা পরিষদ চত্বরে দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন শেষেও সাংবাদিকদের প্রিয় দলের কথা জানান মাশরাফি।

তিনি বলেন, মেয়ে-ছেলে আর আমি আর্জেন্টিনা করি। দিয়াগো ম্যারাডোনার কারণেই আমি দলটিকে সমর্থন করি। তবে আর্জেন্টিনাকে নিয়ে বেশি আশা করি না। অন্য দলে যেসব ভালো খেলোয়াড় আছেন তাদের খেলাও উপভোগ করি।

বিজ্ঞাপন

এদিকে বিশ্বকাপ ফুটবলকে ঘিরে নড়াইলে উন্মাদনা ছড়িয়ে পড়েছে। দেওয়ালে অঙ্কন, পতাকা উত্তোলনসহ নানাভাবে প্রিয় দলের প্রতি ভালোবাসা প্রকাশ করছেন কম-বেশি সবাই। বিভিন্ন জায়গায় বড় পর্দায় খেলা দেখারও আয়োজন করা হয়েছে।

বিজ্ঞাপন

আরইউ/

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
আরো দেখুন
বিজ্ঞাপন

সম্পর্কিত খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন
Back to top button