বিজ্ঞাপন
বিজ্ঞাপন

১০ ডিসেম্বর ঘিরে সতর্ক অবস্থানে জবি ছাত্রলীগের নেতাকর্মীরা

বিজ্ঞাপন

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক ॥ শনিবার (১০ ডিসেম্বর) বিএনপির ঢাকা বিভাগীয় গণসমাবেশ সামনে রেখে পুরান ঢাকায় সতর্ক অবস্থান নিয়েছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ।

শুক্রবার (৯ ডিসেম্বর) সকাল থেকে বিশ্ববিদ্যালয় প্রধান ফটকের সামনে ছাত্রলীগ কর্মীরা জড়ো হতে থাকেন। মোড়ে মোড়ে পুলিশের টহল। থেমে থেমে ছাত্রলীগ ও আওয়ামী লীগের মিছিল চোখে পড়েছে। এছাড়া জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) মূল ফটকে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা অবস্থান নিয়েছে।

শনিবারও বিশ্ববিদ্যালয় এবং আশপাশের এলাকায় সতর্ক অবস্থানে থাকবেন বলে জানিয়েছে জবি ছাত্রলীগ।

এ বিষয়ে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম আকতার হোসাইন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের পথ মসৃণ রাখতে জবি ছাত্রলীগ রাজপথে থাকবে। বিজয়ের মাসে ১০ ডিসেম্বরকে কেন্দ্র করে বিএনপি, জামায়াত ও ছাত্রদলসহ মুক্তিযুদ্ধের পরাজিত শক্তিরা জগন্নাথ বিশ্ববিদ্যালয় এবং পুরান ঢাকায় কোনো ধরনের অস্থিতিশীল পরিবেশ, সহিংসতা ও নৈরাজ্য সৃষ্টি যাতে করতে না পারে সেজন্য জবি ছাত্রলীগ সতর্ক অবস্থানে থাকবে।

সভাপতি ইব্রাহিম ফরাজি বলেন, গত ৪ ডিসেম্বর জগন্নাথ বিশ্ববিদ্যালয় এবং পুরান ঢাকাকে অস্থিতিশীল করার জন্য বিএনপি নেতা ইশরাকের নেতৃত্বে বিএনপি ও ছাত্রদলের সন্ত্রাসীরা অপচেষ্টা করলে তা রুখে দিয়েছিল জবি ছাত্রলীগ। জবি ছাত্রলীগ বিজয়ের মাসে বিএনপি, জামায়াত, ছাত্রদলসহ সব অপশক্তি রুখতে এবং শেখ হাসিনার চলার পথ মসৃণ রাখার জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকার করতে প্রস্তুত।

বিজ্ঞাপন

আরইউ/

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
আরো দেখুন
বিজ্ঞাপন

সম্পর্কিত খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন
Back to top button