বিজ্ঞাপন
বিজ্ঞাপন

পুলিশ হেডকোয়ার্টার্সে চালু হলো অত্যাধুনিক শপিং কমপ্লেক্স পলমার্ট

বিজ্ঞাপন

জ্যেষ্ঠ প্রতিবেদক॥

পুলিশ সদস্যদের কল্যাণে পুলিশ সদর দফতরে চালু হলো অত্যাধুনিক শপিং কমপ্লেক্স পলমার্ট। সোমবার (২ নভেম্বর ) সকাল সাড়ে ১১টায় পলমার্ট-এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন আইজিপি বেনজীর আহমেদ। পরে তিনি এর বিভিন্ন অংশ ঘুরে দেখেন। এসময় উপস্থিত ছিলেন পুলিশ হেডকোয়ার্টার্সের অতিরিক্ত আইজি, ডিআইজি ও অন্যান্য কর্মকর্তারা।


পলমার্ট চালুর প্রয়োজন ও প্রাসঙ্গিকতা তুলে ধরে পুলিশ হেডকোয়ার্টার্সের অ্যাডিশনাল ডিআইজি (অ্যাডমিনিস্ট্রেশন) মোঃ মাসুদুর রহমান বলেন, বর্তমান আইজিপি মহোদয় পুলিশ সদস্যদের কল্যাণে বহুমুখী পদক্ষেপ গ্রহণ করেছেন। তাঁরই নির্দেশনায় চালু করা হয়েছে পলমার্ট। পুলিশ কর্মকর্তা ও সদস্যগণকে দেশ ও জনগণের কল্যাণে দায়িত্ব পালনে দীর্ঘ সময় ব্যস্ত থাকতে হয়।  ফলে তাদের অনেকের পক্ষেই সময়মত পারিবারিক প্রয়োজনীয় মানসম্মত পণ্য ক্রয় করা সম্ভব হয়না। তারা যেন একই ছাদের নিচে স্বল্পমূল্যে মানসম্পন্ন দ্রব্য ক্রয় করতে পারেন সে লক্ষ্যে পুলিশ হেডকোয়ার্টার্সে চালু হলো অত্যাধুনিক শপিং কমপ্লেক্স পলমার্ট।


এতে পুলিশ সদস্যগণ একদিকে যেমন সাশ্রয়ী মূল্যে মানসম্মত পণ্য ক্রয় করতে পারবেন, অন্যদিকে তাদের সময়ও বাঁচবে বলে তিনি উল্লেখ করেন।

পুলিশ হেডকোয়ার্টার্সের ফ্যাসিলিটিজ ভবনের নিচতলায় বৃহৎ পরিসরে মনোরম পরিবেশে পলমার্ট-এ পণ্যের সর্বোচ্চ খুচরা মূল্যের (এমআরপি) চেয়ে কম মূল্যে খাদ্য সামগ্রী, নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি, প্রসাধনীসহ মানসম্মত অন্যান্য সামগ্রী পাওয়া যাবে। পলমার্ট প্রতিদিন সকাল আটটা থেকে রাত নয়টা পর্যন্ত খোলা থাকবে।

বিজ্ঞাপন

এমআরএস/এআই

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
আরো দেখুন
বিজ্ঞাপন

সম্পর্কিত খবর

Leave a Reply

Your email address will not be published.

বিজ্ঞাপন
Back to top button