বিজ্ঞাপন
বিজ্ঞাপন

মালদ্বীপ প্রবাসীদের স্বেচ্ছায় রক্তদান কর্মসূচীর প্রস্তুতিসভা

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক, মালদ্বীপ॥

মহান ২১ শে ফেব্রুয়ারী ২০২২ সালকে সামনে রেখে “আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে” বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়, ডায়াবেটিস চেক-আপ, স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী উপলক্ষে মালদ্বীপের বিভিন্ন রাজনৈতিক ও অরাজনৈতিক সংগঠনের সমন্বয় অনুষ্ঠিত হয় প্রস্তুতি সভা।

বৃহস্পতিবার মালদ্বীপের রাজধানী মালের গ্র্যান্ড ভিউ রেস্টুরেন্টের তৃতীয় তালায় আয়োজিত হয় মালদ্বীপের সকল প্রবাসীদের নিয়ে রক্তদান কর্মসূচির প্রস্তুতি সভা। অনুষ্ঠানের সকল বক্তৃতার বক্তব্যে রক্তদান কর্মসূচির সফলতা কামনা করেন এবং কি সকল মালদ্বীপ প্রবাসী ভাইদের রক্তদান কর্মসূচিতে অংশ গ্রহন করার আহবান জানান।

প্রস্তুতি সভাটির উপস্থাপনায় ছিলেন কামাল হোসেন (সাংগঠনিক সম্পাদক মালদ্বীপ আওয়ামী লীগ) ও সভাপতিত্ব করেন শাহজালাল শিকদার(সহ-সভাপতি মালদ্বীপ আওয়ামী লীগ) এবং অনুষ্ঠানটি উদ্ভোদন করেন মালদ্বীপের বিশিষ্ট ব্যবসায়িক, ও অনুষ্ঠানের প্রধান অতিথি জনাব মো. হাদিউল ইসলাম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাইফুল ইসলাম সহ-সভাপতি মালদ্বীপ আওয়ামীলীগ, ফয়েজ আহমেদ, আব্দুল্লাহ কাদের (মালদ্বীপ প্রবাসী জনকল্যাণ ফাউন্ডেশন), প্রবাসী লেখক মো. ওমর ফারুক অনিক, বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ আবদুর সবুর, মনির হোসেন টিম বিডি সিক্স এর ক্যাপ্টেন, আনোয়ার হোসেন ভূঁইয়া (যুগ্ম সাধারণ সম্পাদক মালদ্বীপ আওয়ামী লীগ) প্রচার সম্পাদক এনামুল হক জাকির, আনোয়ার হোসেন রাজু, সহ আরও অন্যান্য বিভিন্ন সংগঠনের সম্মানিত সদস্যবৃন্দ। অনুষ্ঠানের আলোচনায় অতিথিবৃন্দ বাংলাদেশের প্রেক্ষাপটে রক্তদানের গুরুত্ব তুলে ধরেন, এবং প্রাপ্ত বয়স্ক সুস্থ-সবল সবাইকে মালদ্বীপ রক্তদান কর্মসূচিতে রক্তদানের আহবান জানান।

মোঃ ওমর ফারুক অনিক/জেআর

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
আরো দেখুন
বিজ্ঞাপন

সম্পর্কিত খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন
Back to top button