বিজ্ঞাপন
বিজ্ঞাপন

অভিনেতা থেকে এবার প্রযোজনায় কার্তিক আরিয়ান

বিজ্ঞাপন

বিনোদন ডেস্ক ॥ কার্তিক আরিয়ান অভিনয়ে সকলের মন জয় করেছেন। বলিউডের উঠতি তারকাদের মধ্যে তিনি এখন অন্যতম। পরিচালক ও প্রযোজকদের পছন্দের তালিকাতেও তিনি শীর্ষেই রয়েছেন।

তবে এবার নতুন খাতায় নাম তুললেন এই হালের সেনসেশন। অভিনেতা থেকে এবার প্রযোজনায় কার্তিক আরিয়ান। নিজের আসন্ন চলচ্চিত্র ‘শেহজাদা’র প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন তিনি।

কার্তিকের ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, ‘তিনি সবেমাত্র একজন অভিনেতা হিসাবে ক্যারিয়ার শুরু করেছেন। এই মুহূর্তে তার এমন কোনো পরিকল্পনা ছিল না। কিন্তু হঠাৎ অপ্রত্যাশিত ঘটনা ঘটে। ‘শেহজাদা’ চলচ্চিত্রটি একটি আর্থিক সংকটের সম্মুখীন হয়। ওই মুহূর্তে কেউ এগিয়ে না এলে সিনেমার কাজ বন্ধ হয়ে যেত। সিনেমাটি উদ্ধারে এগিয়ে আসেন কার্তিক। প্রযোজক হিসেবে এটি কার্তিকের প্রথম চলচ্চিত্র।’ শুরুতে কার্তিক তার পারিশ্রমিক ত্যাগ করার প্রস্তাব দিয়েছিল। তখনই অন্যান্য প্রযোজকরা তাকে প্রযোজক হিসেবে বোর্ডে রাখার প্রস্তাব দেন। এভাবেই প্রথমবারের মতো প্রযোজনায় নাম লেখান তিনি।’

ভূষণ কুমার, আল্লু অরবিন্দ এবং আমান গিলের সঙ্গে ‘শেহজাদা’র সহ-প্রযোজনা করছেন কার্তিক। সিনেমাটির প্রযোজনা সংস্থাগুলো হল টি-সিরিজ ফিল্মস, আল্লু এন্টারটেইনমেন্ট এবং হারিকা অ্যান্ড হাসিন ক্রিয়েশনস।

‘শেহজাদা’র ট্রেলার ১২ জানুয়ারী মুক্তি পাবে বলে আশা করা হচ্ছে। কার্তিক আরিয়ানের সঙ্গে এতে আরো অভিনয় করেছেন কৃতি স্যানন ও মনীষা কৈরালা ও পরেশ রাওয়াল। সূত্র : ইন্ডিয়া টুডে।

বিজ্ঞাপন

আরইউ/

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
আরো দেখুন
বিজ্ঞাপন

সম্পর্কিত খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন
Back to top button