বিজ্ঞাপন
বিজ্ঞাপন

বান্দরবান ভ্রমণে নিষেধাজ্ঞা বাড়ল ৪ দিন

বিজ্ঞাপন

অনলাইন ডেস্ক ॥ বান্দরবান ভ্রমণে নিষেধাজ্ঞা আরও ৪ দিন বাড়লো বেড়েছে। বান্দরবানের রুমা, রোয়াংছড়ি ও থানচি উপজেলায় পর্যটকদের ভ্রমণে সাময়িক নিষেধাজ্ঞা ১৬ নভেম্বর পর্যন্ত বাড়ানো হয়েছে।

শুক্রবার (৪ নভেম্বর) দুপুরে জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি সই করা এক গণবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রশাসন সূত্রে জানা যায়, জেলার রুমা, রোয়াংছড়ি ও থানচি উপজেলার সীমান্তবর্তী পাহাড়ি এলাকাগুলোতে যৌথ বাহিনীর জঙ্গি ও সন্ত্রাসবিরোধী অভিযান পরিচালনা করা হচ্ছে। পর্যটকদের সার্বিক নিরাপত্তা বিবেচনায় স্থানীয় ও বিদেশি পর্যটকদের জেলার এ তিন উপজেলা ভ্রমণে সাময়িক নিষেধাজ্ঞা আরোপ করা হলো।

তবে বান্দরবান সদর, আলীকদম, নাইক্ষ্যংছড়ি ও লামা উপজেলা ভ্রমণে কোনোধরনের বিধিনিষেধ নেই বলেও প্রশাসন থেকে জানানো হয়।

এর আগে গত ১৭ সেপ্টেম্বর সন্ধ্যা থেকে রুমা ও রোয়াংছড়ি উপজেলা ভ্রমণে অনির্দিষ্টকালের নিষেধাজ্ঞা দেয় স্থানীয় প্রশাসন। পরে ২৩ অক্টোবর সন্ধ্যা থেকে ৩০ অক্টোবর পর্যন্ত আলীকদম ও থানচিসহ চার উপজেলা ভ্রমণে নিষেধাজ্ঞা দেওয়া হয়। পরে তা কয়েক দফায় বাড়িয়ে ১২ নভেম্বর পর্যন্ত করা হয়। আজ পুনরায় এ নিষেধাজ্ঞা বাড়িয়ে ১৬ নভেম্বর পর্যন্ত বলবৎ করা হয়েছে।

বিজ্ঞাপন

বান্দরবান জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি বলেন, পর্যটকদের সার্বিক নিরাপত্তা বিবেচনায় রুমা, রোয়াংছড়ি ও থানচি উপজেলায় পর্যটকদের ভ্রমণে সাময়িক নিষেধাজ্ঞা ১৬ নভেম্বর পর্যন্ত বাড়ানো হয়েছে।

বিজ্ঞাপন

আরইউ/

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
আরো দেখুন
বিজ্ঞাপন

সম্পর্কিত খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন
এই সংবাদটিও পড়ুন
Close
Back to top button