বিজ্ঞাপন
বিজ্ঞাপন

রাজ্জাকের অবদান চিরস্মরণীয়: অঞ্জনা

বিজ্ঞাপন

বিনোদন ডেস্ক ॥ কিংবদন্তি অভিনেতা নায়করাজ রাজ্জাকের সঙ্গে জুটি বেঁধে অসংখ্য সিনেমায় অভিনয় করেছেন চিত্রনায়িকা অঞ্জনা। এই জুটির বহু সিনেমা দর্শকদের হৃদয়ে গেঁথে রয়েছে।

রোববার (২১ আগস্ট) ঢালিউডের রাজা চলে যাওয়ার ৫ বছর পূর্ণ হয়েছে। তার পঞ্চম মৃত্যুবার্ষিকীতে তাকে স্মরণ করে ফেসবুকে শ্রদ্ধা নিবেদন করেছেন অঞ্জনা।

অভিনেত্রী অঞ্জনা জানান, রাজ্জাকের সঙ্গে জুটি বেঁধে প্রায় ৩৫টি সিনেমায় অভিনয় করতে পেরে তিনি নিজেকে সৌভাগ্যবতী মনে করেন। তাদের বেশিরভাগ সিনেমায়ই ছিল সুপারহিট ও কালজয়ী।

রাজ্জাককে স্মরণ করে অঞ্জনা ফেসবুকে লেখেন, ‘আমাদের বাংলা চলচ্চিত্রের পরিপূর্ণ একটি অধ্যায় তিনি। যাকে ঘিরে আবর্তিত হয়েছে কয়েক যুগ। বাংলা চলচ্চিত্র সমৃদ্ধশালী হয়েছে যার পরিশ্রম, সততা, নিষ্ঠা ও কর্মদক্ষতায়। বাংলা চলচ্চিত্রে আপনার (রাজ্জাক) অবদান সর্বশ্রেষ্ঠ ও চিরস্মরণীয়। আপনিই একমাত্র নায়ক যার অবস্থান ৫০ বছরের বেশি সময় ধরে খ্যাতির সর্বোচ্চ আসনে দীপ্তময় সূর্যের ন্যায় সমুজ্জ্বল ছিল। এককথায় আপনি অনন্য, আপনি মহান শিল্পী। বাংলা চলচ্চিত্র আপনার কাছে চিরঋণী। ’

‘অশিক্ষিত’, ‘আশার আলো’, ‘সেতু’, ‘সানাই’, ‘রাজার রাজা’, ‘জিঞ্জির’, ‘আনারকলি’, ‘প্রতিশোধ’, ‘বিধিলিপি’, ‘সোনার পালঙ্ক’ ও ‘অংশীদার’সহ অসংখ্য সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন রাজ্জাক-অঞ্জনা।

বিজ্ঞাপন

প্রসঙ্গত, দীর্ঘদিন বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভুগে ২০১৭ সালের ২১ আগস্ট না ফেরার দেশে চলে যান নায়করাজ রাজ্জাক। তাকে হারানোর শোক এখনো কাটিয়ে উঠতে পারেনি সিনেমা ইন্ডাস্ট্রি।

বিজ্ঞাপন

আরইউ/

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
আরো দেখুন
বিজ্ঞাপন

সম্পর্কিত খবর

Leave a Reply

Your email address will not be published.

বিজ্ঞাপন
এই সংবাদটিও পড়ুন
Close
Back to top button