বিজ্ঞাপন
বিজ্ঞাপন

পাটের শাড়িতে মুগ্ধতা ছড়াচ্ছেন অভিনেত্রী মনামী

বিজ্ঞাপন

বিনোদন ডেস্ক ॥ পাটের শাড়িতে মুগ্ধতা ছড়াচ্ছেন অভিনেত্রী, আলোয় ঝলমলে মঞ্চ। ব্যাকগ্রাউন্ডে বাজছে ইমন চক্রবর্তীর গাওয়া ‘টাপা টিনি’ গান। এ গানের সঙ্গে দলীয় নৃত্য পরিবেশন করছেন কলকাতার অভিনেত্রী মনামী ঘোষ। তার পরনে হলুদ পাটের শাড়ি। মনামীর গান ও নাচ যেমন নজর কেড়েছে, তেমনি দৃষ্টি কেড়েছে তার পরনের শাড়ি। নেটদুনিয়ায় ছড়িয়েপড়া একটি ভিডিও ক্লিপে এমন দৃশ্য দেখা যায়।

বিষয় হলো- মনামীর পরনের শাড়িটি পাটের তৈরি। শুধু তাই নয়, পাটের তৈরি ব্লাউজও পরেছেন এই অভিনেত্রী। এই জুটের শাড়ি বা চটের শাড়িতে বিশেষ কোনো কারুকাজ নেই। যে ধরনের পাটের অংশ থেকে বস্তা তৈরি করা হয়, সেই ধরনের পাট থেকেই তৈরি করা হয়েছে এই শাড়ি। আর তাতে হলুদ রঙের বর্ডার যোগ করা হয়েছে। আঁচলে রয়েছে বিশেষ ডিটেলিং। কুঁচির পাশ থেকে জোড়া হয়েছে এই আঁচলের অংশ। আর কাঁধ থেকে পাকানো দড়ি দড়ি অংশ রয়েছে।

এই বিশেষ ডিটেলিং নজর কেড়েছে সবার। আঁচলের তলার অংশেও হলুদ রঙ দেওয়া হয়েছে। এই শাড়িতে প্রিয় অভিনেত্রীকে দেখে মুগ্ধতা প্রকাশ করছেন নেটিজেনরা।

দোলন চাঁপা নামে একজন লিখেছেন, ‘রূপ কি রানি।’ পুলক লিখেছেন, ‘তোমাকে কি দারুণ লাগছে। নাচের রানি এগিয়ে যাও।’ দেবাশীষ সেনগুপ্তা লিখেছেন, ‘চিরসবুজ।’ এমন অসংখ্য মন্তব্য ভেসে বেড়াচ্ছে অন্তর্জালে।

উল্লেখ্য, গত ৬ আগস্ট ভারতীয় টিভি চ্যানেল স্টার জলসা-তে শুরু হয়েছে ‘ড্যান্স ড্যান্স জুনিয়র সিজন-থ্রি’। এই অনুষ্ঠানের প্রথম এপিসোডের জন্য এই সাজে সেজেছিলেন মনামী। নাচ, গান, অভিনয়- সবটাতেই পারদর্শী মনামী। তার স্টাইল সেন্সও একাধিকবার প্রশংসিত হয়েছে। এবার পাটের তৈরি পোশাক পরে তাক লাগালেন এই অভিনেত্রী।

বিজ্ঞাপন

আরইউ/এনই

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
আরো দেখুন
বিজ্ঞাপন

সম্পর্কিত খবর

Leave a Reply

Your email address will not be published.

বিজ্ঞাপন
এই সংবাদটিও পড়ুন
Close
Back to top button