বিজ্ঞাপন
বিজ্ঞাপন

এক দিনেই ৪লাখ ভিউ ছাড়িয়েছে ‘ইশকে নাবী জিন্দাবাদ’!

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক॥

অনেকটা বিস্ময়ের খবর। ইউটিউবে মুক্তির প্রথম দিনেই চার লাখ ভিউ পার করেছে কলরবের “ইশকে নাবী জিন্দাবাদ” গজলটি। সময়ের সাথে সাথে গজলটির ভিউ সংখ্যা বেড়েই চলেছে!

গজলটি লিখেছেন সাইফ সিরাজ। সুর করেছেন এই সময়ের জনপ্রিয় সুরকার আহমদ আব্দুল্লাহ। গজলটিতে কন্ঠ দিয়েছেন ইসলামি সংগীতে ভিন্নধারা ও নতুনত্ব তৈরি করা তিনজন সেরা কণ্ঠশিল্পী মুফতি সাঈদ আহমাদ, মুহাম্মদ বদরুজ্জামান ও আহমদ আব্দুল্লাহ।

সম্পর্কিত খবর

তাদের গাওয়া গজল “ইশকে নাবী জিন্দাবাদ” প্রথম দিনেই ইউটিউবে প্রকাশের সঙ্গে সঙ্গে দ্রুত গতিতে পৌঁছে যায় লাখ লাখ দর্শকের কাছে। দর্শকদের হৃদয় ছুঁয়ে যায় গজলটি।

গত ২ ডিসেম্বর সন্ধ্যায় ‌গজলটির ভিডিওটি প্রকাশ করেছেন জাতীয় সাংস্কৃতিক সংগঠন কলরব। প্রকাশের ২৪ ঘণ্টা অতিক্রমের আগে এর ভিউ হয়েছে ৪ লাখেরও বেশিবার। আর এই সংবাদ লেখা পর্যন্ত ভিউ আছে ৪ লাখ ৯৪ হাজারের বেশি। লাইক পড়েছে ৪৬ হাজারের বেশি। গানটি দেখে সাড়ে ৭ হাজারের বেশি দর্শক মন্তব্য করেছেন। যেখানে শতকারা ৯৯ ভাগ মন্তব্যই ছিল প্রশংসিত।

বিজ্ঞাপন

এই গজলটির সাঊন্ড ডিজাইন করেছেন এই সময়ের ইসলামিক অঙ্গনের সেরা সাঊন্ড ডিজাইনার “তানজিম রেজা এবং অসাধারণ ভিডিওগ্রাফি করেছেন এ সময়ের জনপ্রিয় ভিডিও ডিরেক্টর এইচ আল হাদি।

বিজ্ঞাপন

গজলটি সম্পর্কে কলরবের নির্বাহী পরিচালক মুফতি সাঈদ আহমাদ বলেন, “ইশকে নাবী জিন্দাবাদ” শিরোনামে এই গজলটি ব্যতিক্রমী ধারার সংগীত হিসেবে দর্শকদের কাছে গ্রহণযোগ্যতা পাবে। ইশকে নাবী জিন্দাবাদ নিয়ে এ ধরনের সংগীত ইতিপূর্বে প্রকাশিত হয়নি আমাদের। দর্শক ইশকে নাবী জিন্দাবাদ শুনে ভিন্নধারার একটি সংগীতের স্বাদ পাবে।

বিজ্ঞাপন

ইশকে নাবী জিন্দাবাদ শিরোনামের গজলটি সম্পর্কে মতপ্রকাশ করতে গিয়ে কলরবের প্রধান পরিচালক রশিদ আহমাদ ফেরদৌস বলেন, এ গজলটি সত্যি রেকর্ড করেছে! কারণ ফেসবুক পেজ, ইউটিউব থেকে গানটির মাধ্যমে যে রেসপন্স আসছে। খুব শিগগির এই ভিউ কোটি ছাড়িয়ে যাবে বলে আশা রাখছি।

বিজ্ঞাপন

ভিডিওটি দেখতে নিচে দেয়া লিংক এ ক্লিক করুন:

https:‘ইশকে নাবী জিন্দাবাদ’//youtu.be/8IXUIhzz

এসএম রাসেল/জেআর

 

 

বিজ্ঞাপন
আরো দেখুন
বিজ্ঞাপন

সম্পর্কিত খবর

Leave a Reply

Your email address will not be published.

বিজ্ঞাপন
Back to top button