বিজ্ঞাপন
বিজ্ঞাপন

ঐতিহ্যবাহী শতবর্ষী বিদ্যালয়ের অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

বিজ্ঞাপন

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি ॥ ময়মনসিংহ জেলার গৌরীপুরের আর কে সরকারি স্কুল হল রুমে ছাত্র-ছাত্রী, অভিভাবকবৃন্দ ও শিক্ষক-শিক্ষিকা মন্ডলীর মধ্যে মত বিনিময়ের লক্ষ্যে এক অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়।

রবিবার (০৪ সেপ্টেম্বর ) সকালে অনুষ্ঠিত এ সমাবেশে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মাজেদা হোসেন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি ডাঃ হেলাল উদ্দিন আহমেদ। অভিভাবক প্রতিনিধি হিসেবে কথা বলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবি, মাওহা ইউনিয়নের চেয়ারম্যান আল ফারুখসহ আরো অনেকেই।

বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক বদরুল আলমের সঞ্চালনায় শিক্ষার মানোন্নয়ন ও বিভিন্ন সমস্যা নিয়ে অভিভাবকবৃন্দ পরামর্শমূলক বক্তব্য রাখেন।

অভিভাবক সমাবেশে ইউএনও বলেন, আজকের এ সমাবেশের মাধ্যমে অভিভাবক বৃন্দের চিন্তা-চেতনা, পরামর্শ, ও অভিযোগসমূহ ভবিষ্যতে এ প্রতিষ্ঠানের শিক্ষার মানোন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, শুধু ছাত্র-ছাত্রীদের লেখাপড়ার মানোন্নয়নের ব্যাপারে শিক্ষক/শিক্ষিকাদের ওপর নির্ভরশীল হলেই চলবে না অভিভাবকবৃন্দকেও শিক্ষার্থীর লেখাপড়ার ওপর অধিক যত্নশীল হতে হবে।

বিজ্ঞাপন

প্রধান শিক্ষিকা মাজেদা হোসেন এ অভিভাবক সমাবেশের আলোচনা সভায় অভিভাবক বৃন্দের মধ্যে থেকে যেসব সূচিন্তিত মতামত, পরামর্শ ও প্রস্তাবনাসমূহ এসেছে তা দ্রুত বাস্তবায়ন করে এ প্রতিষ্ঠানের আরো শিক্ষার মানোন্নয়ন করা হবে মর্মে অভিভাবকবৃন্দকে আশ্বস্ত করেন।

বিজ্ঞাপন

এছাড়াও বিদ্যালয়টির ছাত্র-ছাত্রীবৃন্দ, অভিভাবকবৃন্দ, শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

সুপক রঞ্জন উকিল/আরইউ

বিজ্ঞাপন
আরো দেখুন
বিজ্ঞাপন

সম্পর্কিত খবর

Leave a Reply

Your email address will not be published.

বিজ্ঞাপন
Back to top button