বিজ্ঞাপন
বিজ্ঞাপন

গোপনে বৈঠক : জামায়াতের ৫ নেতাকর্মী গ্রেফতার

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক ॥ বিভিন্ন উগ্রপন্থী বই ও লিফলেটসহ গ্রেফতার হয়েছেন জামায়াতে ইসলামীর পাঁচ নেতাকর্মী। পুলিশ বলছে, তারা রাজধানীর যাত্রাবাড়ীর কোনাপাড়ায় গোপনে তাদের মাসিক দলীয় সভা পরিচালনার উদ্দেশ্যে মিলিত হয়েছিলেন।

মঙ্গলবার (১ নভেম্বর) যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজহারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

গ্রেফতাররা হলেন- জামায়াতে ইসলামী মহানগরী শুরা সদস্য ও যাত্রাবাড়ী থানা আমির মো. শাহজাহান খান, একই থানার সাধারণ সম্পাদক আলাউদ্দিন আল আজাদ, থানা কর্মপরিষদ সদস্য ও ৬২ দক্ষিণ ওয়ার্ড সভাপতি এবং যাত্রাবাড়ী থানা বায়তুল মাল সম্পাদক মো. মোশারফ হোসেন, ৬২ দক্ষিণ ওয়ার্ড বায়তুল মাল সেক্রেটারি মো. দেলোয়ার হোসেন এবং ৬৫ ওয়ার্ড অটোরিকশা শ্রমিক ইউনিট সভাপতি মো. আব্দুর রহমান ফরায়েজী। গ্রেফতারদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় মামলা হয়েছে। তাদের পাঠানো হয়েছে আদালতে।

ওসি জানান, সোমবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, কোনাপাড়া ফার্মের মোড় রহমতপুর ইমন হাউজের নিচ তলায় জামায়াতের বেশকিছু নেতাকর্মী গোপনে তাদের মাসিক সভা পরিচালনার উদ্দেশ্যে মিলিত হন। এমন সংবাদ পেয়ে যাত্রাবাড়ী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পাঁচ নেতাকর্মীকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে জামায়াতে ইসলামের বিভিন্ন উগ্রপন্থী বই ও লিফলেট উদ্ধার করা হয়।

আরইউ /

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
আরো দেখুন
বিজ্ঞাপন

সম্পর্কিত খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন
Back to top button