বিজ্ঞাপন
বিজ্ঞাপন

ইবি ছাত্রীর গোসলের দৃশ্য ধারণের অভিযোগ

বিজ্ঞাপন

ইবি প্রতিনিধি ॥ গোপনে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) এক ছাত্রীর গোসলের দৃশ্য ধারণ করার অভিযোগ উঠেছে। স্থানীয় এক বখাটে যুবক এই কাজ করতে পারে বলে সন্দেহ করছেন বাড়ির মালিক ও ভুক্তভোগী।

সোমবার (২৯ আগস্ট) রাত সাড়ে ৮ টার দিকে ক্যাম্পাস পার্শ্ববর্তী শেখপাড়া বাজার সংলগ্ন একটি ভাড়া বাড়িতে এই ঘটনা ঘটে। এই ঘটনায় নিরাপত্তা ও বিচার চেয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর বরাবর লিখিত অভিযোগ দিয়েছে ভুক্তভোগী ওই ছাত্রী। একই সাথে এ বিষয়ে সুষ্ঠু তদন্তে শৈলকুপা থানায় জিডি করেন ওই ভুক্তভোগী।

লিখিত অভিযোগ সূত্রে, দীর্ঘদিন ধরে ক্যাম্পাস পার্শ্ববর্তী শেখপাড়া বাজারের ইসলামী ব্যাংক সংলগ্ন এলাকার একটি ভাড়া বাসায় অবস্থান করছেন ওই ছাত্রী। সোমবার ২৯শে আগস্ট রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে বাসার টিন শেডের বাথরুমে গোসল করার সময় স্থানীয় এক বখাটে তার আপত্তিকর ভিডিও ধারণ করেন। ওই বাথরুম টিনশেডের হওয়ায় কোনো কিছুর মাধ্যমে উচু করে উপরের অংশ দিয়ে ভিডিও করা হয়েছে বলে জানা গেছে। এ সময় ওই ছাত্রী টের পেয়ে চিল্লাচিল্লি করলে অভিযুক্ত পালিয়ে যায়।

ভূক্তভোগী ওই ছাত্রী বলেন, এ ঘটনায় আমি নিরাপত্তাহীনতায় ভুগছি। এই পরিস্থিতিতে আমার নিরাপত্তা বিধানসহ আপত্তিকর ভিডিওটি উদ্ধারকল্পে কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছি এবং এর সুষ্ঠু বিচার দাবি করছি।

এদিকে ওই ছাত্রী ও তার সহপাঠী এবং সিনিয়ররা রাতেই বিষয়টি প্রক্টরকে জানান। তবে প্রক্টরিয়াল বডির কেউ ঘটনাস্থলে উপস্থিত হয়নি বলে জানা গেছে। এছাড়া ইবি থানায় বিষয়টি অবহিত করলে ওই এলাকা তাদের এখতিয়ারের বাইরে বলে পুলিশ সহযোগিতা করতেও রাজি হননি বলে জানা গেছে।

বিজ্ঞাপন

এ বিষয়ে বাড়িওয়ালা তহমিনা বলেন, গতকাল (সোমবার) রাতে এমন একটি ঘটনা ঘটেছে। একটা ছেলেকে সন্দেহ করা হচ্ছে।

বিজ্ঞাপন

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. জাহাঙ্গীর হোসেন বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। এ বিষয়ে আমরা ব্যবস্থা গ্রহণ করেছি। শৈলকুপা থানার ওসি কে অবগত করা হয়েছে এবং প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার কথাও বলা হয়েছে।

বিজ্ঞাপন

শৈলকুপা থানার ওসি আমিনুল ইসলাম বলেন, আমরা বিষয়টি জেনেছি। এ বিষয়ে জিডি করা হয়েছে। ঘটনাটি অনুসন্ধানে আমরা তদন্তে নেমেছি।

বিজ্ঞাপন

মাহমুদুল হাসান/আরইউ

বিজ্ঞাপন
আরো দেখুন
বিজ্ঞাপন

সম্পর্কিত খবর

Leave a Reply

Your email address will not be published.

বিজ্ঞাপন
Back to top button