বিজ্ঞাপন
বিজ্ঞাপন

ফেনসিডিলসহ আটক পুলিশের দুই কনস্টেবল

বিজ্ঞাপন

অনলাইন ডেস্ক ॥ লালমনিরহাট সদর উপজেলার কুলাঘাট এলাকার টিকটিকি বাজার থেকে ৭৭ বোতল ফেনসিডিলসহ পুলিশের দুই কনস্টেবলকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

শুক্রবার (২০ জানুয়ারী) সকালে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে কুলাঘাট ইউনিয়নের টিকটিকির বাজার এলাকায় একটি সাদা রঙের প্রাইভেটকার তল্লাশি করে ৭৭ বোতল ফেনসিডিলসহ দুই পুলিশ সদস্যকে আটক করে।

আটকরা হলেন, রংপুর শহরের মাস্টারপাড়া এলাকার মৃত শাহ আলমের ছেলে মেহেদী আলম (৩৫) ও পঞ্চগড় সদরের খোলাপাড়া এলাকার গোলাম হাফিজের ছেলে হারুনুর রশিদ (৩০)।

খোঁজ জানা গেছে, পুলিশ কনস্টেবল মেহেদী আলমের বিপি নম্বর- ৯৭১৬১৮৪১২১। তিনি রাজারবাগ পুলিশ লাইনে কর্মরত। হারুনুর রশিদের বিপি নম্বর- ৯৫১৬১৯০৯৮১। তিনি রংপুর জেলা পুলিশে কর্মরত।

লালমনিরহাট মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সপেক্টর হেলাল উদ্দিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৭৭ বোতল ফেনসিডিল ও একটি প্রাইভেটকারসহ আমরা দুজনকে আটক করেছি। এ ঘটনায় একজন পলাতক রয়েছে। তবে তারা পুলিশ সদস্য কি না, জানা নেই।

বিজ্ঞাপন

লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতারদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। ওই দুজন পুলিশ সদস্য কি না, তা-ও তদন্ত চলছে। শুক্রবার (২০ জানুয়ারি) সকালে তাদের গ্রেফতারের পর বিকেলে আদালতে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

আরইউ/

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
আরো দেখুন
বিজ্ঞাপন

সম্পর্কিত খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন
Back to top button