বিজ্ঞাপন
বিজ্ঞাপন

কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনায় এইচএসসি পরীক্ষার্থী নিহত

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক, কুড়িগ্রাম ॥ কুড়িগ্রামে ইটবোঝাই ট্রলির চাকায় পিষ্ট হয়ে লতিফুর রহমান (২২) নামের এক এইচএসসি পরীক্ষার্থী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও এক এইচএসসি পরীক্ষার্থী।

ঘটনাটি ঘটেছে, শুক্রবার (৯ ডিসেম্বর) দুপুরে কুড়িগ্রাম পৌর শহরের সরকারি কলেজ সংলগ্ন তালতলা এলাকায়। নিহত লতিফুর উলিপুর উপজেলার দলদলিয়া ইউনিয়নের আব্দুল ওহাবের ছেলে। তিনি কুড়িগ্রাম কালেক্টরেট স্কুল অ্যান্ড কলেজের এইচএসসি পরীক্ষার্থী।

স্থানীয়রা জানায়, লতিফুর ও আহসান মোটারসাইকযোগে পৌর শহরের দিকে যাচ্ছিলেন। পথে ইটবোঝাই ট্রলিকে ওভারটেক করছিল মোটরসাইকেলটি। হঠাৎ সামনে পড়ে যাওয়া বাইসাইকেলকে সাইড দিতে গিয়ে পড়ে যায় মোটরসাইকেল। এ সময় ট্রলির চাকায় পিষ্ট হয়ে লতিফুর ও আহসান আহত হন।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ঘোষণা করেন। আহত আহসানকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. শাহরিয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, নিহত লতিফুর রহমানের পরিচয় পাওয়া গেছে। তার মরদেহ মর্গে রাখা হয়েছে। কিন্তু এখনো আহত আহসানের পরিচয় পাওয়া যায়নি।

বিজ্ঞাপন

আরইউ/

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
আরো দেখুন
বিজ্ঞাপন

সম্পর্কিত খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন
Back to top button