বিজ্ঞাপন
বিজ্ঞাপন

শিশু ধর্ষণ মামলায় গ্রেফতার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক ॥ রাজধানীর দারুস সালাম থানা এলাকা ৭ বছরের শিশুকে ধর্ষণ মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি মো. সানাউল্লাহকে (২৭) গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) সকালে র‌্যাব-২ এর সিনিয়র এএসপি সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. ফজলুল হক এ তথ্য জানান।

তিনি বলেন, গত ২০১৯ সালের ৩১ মার্চ রাজধানীর দারুস সালাম থানা এলাকায় ৭ বছরের শিশুকে নিজ বাসায় ডেকে নিয়ে ধর্ষণ করে সানাউল্লাহ। শিশুটি বাসায় ফিরে তার বাবা-মাকে ঘটনাটি জানায়। পরে শিশুটির মা সানাউল্লাহকে আসামি করে রাজধানীর দারুস সালাম থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

এ ঘটনায় দেশব্যাপী আলোড়ন সৃষ্টি হয়। ঘটনার পরদিনই আসামি গ্রেফতার করে জেলহাজতে পাঠায় দারুস সালাম থানা পুলিশ। আসামি দুই বছর জেলহাজতে থাকার পর ২০২১ সালের মার্চ মাসে জামিনে মুক্ত হন। এ মামলার বিচারিক কার্যক্রম শেষে ২০২২ সালের ১১ নভেম্বর আদালত আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড দেন। পাশাপাশি ১ লাখ টাকা জরিমানা, অনাদায়ে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়ে তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। আদালতের রায় ঘোষণার পর আসামি আত্মগোপনে চলে যান। এরপর তাকে গ্রেফতারে গোয়েন্দা নজরদারি বাড়ায় র‌্যাব-২।

এরই ধারাবাহিকতায় ১৭ জানুয়ারি ভোরে গাজীপুর এলাকায় অভিযান পরিচালনা করে সানাউল্লাহকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি ধর্ষণের কথা স্বীকার করেছেন। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বিজ্ঞাপন

আরইউ/

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
আরো দেখুন
বিজ্ঞাপন

সম্পর্কিত খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন
Back to top button